শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মোহনপুরে শিশু সুরক্ষায় সামাজিক উদ্যোগে ফলদ বৃক্ষ রোপন

মোহনপুরে শিশু সুরক্ষায় সামাজিক উদ্যোগে ফলদ বৃক্ষ রোপন

মোহনপুরে শিশু সুরক্ষায় সামাজিক উদ্যোগে ফলদ বৃক্ষ রোপন
মোহনপুরে শিশু সুরক্ষায় সামাজিক উদ্যোগে ফলদ বৃক্ষ রোপন

নিজস্ব প্রতিবেদক :  রাজশাহীর মোহনপুর উপজেলায় এসিডি এর আয়োজনে ইউনিসেফের সহযোগিতায় শিশু সুরক্ষায় সামাজিক উদ্যোগে আলোচনা সভা ও ফলদ বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা ১২টার সময় বাকশিমইল উচ্চ বিদ্যালয় এ কর্মসূচি মাঠে অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাকশিমইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল মোল্লা। এসিডি এর কো- অর্ডিনেটর আনোয়ার হোসেন অনুষ্ঠান পরিচালনা করে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান মিজান, সহকারি শিক্ষক আব্দুস সবুর, রোকনজ্জামান সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আলোচনায় শিশু নির্যাতন, শিশু বিবাহ প্রতিরোধে সামাজিক আন্দোলন তৈরি করা এবং সামজিক উন্নয়ন মুলক কার্যক্রমে শিশু অংশগ্রহনের উপর গুরুত্বরাপ করা হয়।

ফলদ বৃক্ষ রোপন কর্মসূচি উপজেলার কেশরহাট উচ্চ বিদ্যালয়, গোছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কেশরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply